এক বিছানায় সালমান সাবিলা ! হচ্ছেটা কি এসব?

“কাউকে না জানিয়ে হঠাৎ করেই বিয়ের কাজটা সম্পন্ন করে ফেলেছিলেন সালমান মুক্তাদির ও সাবিলা নুর। তারপর যা হবার তাই হয়েছে। এক বিছানায় সালমান সাবিলা দুজনের ফটো ছড়িয়ে গেছে ফেসবুক টাইটারে”

 

হ্য‍াঁ ঠিক এরকম একটি গুজব নিয়ে গত কয়েকদিন যাবৎ ফেসবুকে হইহুল্লোড় শুরু হয়েছে। আসলে হচ্ছেটা কি এসব? আসুন জেনে নেয়া যাক।

 

আজ হঠাৎ করেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ইউটিউব সালমানখ্যাত সালমান মুক্তাদির ও মডেল অভিনেত্রী সাবিলা নূরের কিছু ছবি ছড়িয়ে পড়ে। গুজব উঠেছে তাঁরা দুজন বিয়েটা সেরে ফেলেছেন। কিন্তু বিষয়টি খোঁজ নেওয়ার পর জানা গেল, না তাঁরা বিয়ে করেননি। অনলাইনে ছড়িয়ে পড়া ছবিগুলো একটি ফান ভিডিওর অংশ বিশেষ।

 

ওই ছবিগুলোতে দেখা যায়, সাবিলা আর সালমান একটি দৃশ্যে অভিনয় করছেন। সালমানের পরনে সাদা পাঞ্জাবী ক্রিম কালারের পায়জামা ও কালো জাঙ্গিয়া আর সাবিলা পরে আছেন খয়েরী রঙের একটি শাড়ি। এসব ছবি আবার সালমান নিজের ফেসবুক পেইজে আপ করে মন্তব্য করেন, ‘ওয়েলকাম টু দ্য ফ্যামিলি। থ্যাংকস আ লট শৌভিক আহমেদ অ্যান্ড তামিম মৃধা ফর দ্য গ্রেট সাপোর্ট।’ আর এতেই গুজবের ডালপালা ছড়িয়ে পড়ে বহুদূর। তবে দুই ঘণ্টার মধ্যেই সালমান ছবিসহ দেওয়া পোস্টটি সরিয়ে ফেলেন। রোববার দুপুরের পর সালমান ছবিগুলো পোস্ট করেছিলেন। নিজের পোস্টে সালমান যাদের ধন্যবাদ দিয়েছিলেন তাদের একজন তামিম মৃধা। তার সাথে কথা হয় এনটিভি অনলাইনের। তামিম জানান, ‘এসব ছবি আসলে গুজব।’

 

তামিম মৃধা নিশ্চিত করেন সালমান ও সাবিলা বিয়ে করেননি। তিনি বলেন, ‘তাদের বিয়ের কথাটিও গুজব মাত্র।’ ম্যাংগো স্কোয়াড ইউটিউব ভিডিও প্রোডাকশন হাউসের পক্ষ থেকে তৈরি হওয়া সদ্য এই ফান ভিডিওটি শিগগিরই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছাড়া হবে বলে জানান তিনি। এই ভিডিওটি নির্মাণে যুক্ত ছিলেন তামিম মৃধা। তিনি ম্যাংগো স্কোয়াডের এক্সিকিউটিভ।

Related Post