Home / Exclusive / ৮৫ বছরের বৃদ্ধ বিয়ে করলেন ১৬ বছর বয়সী প্রেমিকাকে !

৮৫ বছরের বৃদ্ধ বিয়ে করলেন ১৬ বছর বয়সী প্রেমিকাকে !

মানুষের মন ক্ষনে ক্ষনে বদলায়, কেও কোন সিদ্ধান্ত নিয়ে স্থির থাকতে পারেনা বিশেষ করে বিয়ের বিষয়ে জগতের অনেক মহাপুরুষই বিয়ে না করে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু শেষ পর্যন্ত সফল হতে পারেনি। এইতো কিছুদিন আগের কথা আমাদের মাননীয় রেলমন্ত্রী মহোদয় বিয়ে করলেন 65 বছর বয়সে, এই বিয়েতে মোটামুটি দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছিল।

তাইতো মনির চৌধুরী রক্তাত্ত প্রান্তর নাটকে লিখেছেন-মানুষ মরে গেলে পচে যাই, বেচে থাকলে বদলায়,কারণে অকারণে বদলায়,সকালে বিকালে বদলায়. আমি মনে করি এই কথাটি একেবারেই চিরন্তন সত্য।

এবার আসা যাক মুল প্রসংগে পাবনার সুজানগরের 85 বছরের বৃদ্ধ খালেক বিয়ে করলেন ষোলো বছরের একজন সুন্দরী মেয়েকে। ঘটনাটি প্রথমে ধামাচাপা ছিলো কিন্তু প্রকাশ করলেন খালেকের প্রতিবেশী আব্দুল আজিজ। আব্দুল আজিজ তার ফেসবুক প্রোফাইলে খালেকের নববধূর ছবি সহ আপলোড করেন, সাথে সাথে ছড়িয়ে পড়ে পুরো এলাকায়, ঘটনাটি জানাজানি হয়ে যায়।

আমরা কথা বলেছিলাম আজিজের সাথে তিনি জানালেন কিশোর বয়সে প্রেমে ব্যর্থ হয়ে খালেক দাদা বিয়ে না করার সিদ্ধান্ত নেন সেই থেকে দীর্ঘ 65 বছরে অনেকে বিভিন্ন ভাবে তাকে বিয়ে দেবার চেষ্টা করেছেন কিন্তু কেও সফল হননি। একবার নাকি খালেক বিয়ের আসর থেকে পালিয়ে এসেছিলেন, কিন্তু এইবার তিনি গোপনে এই মেয়েটিকে বিয়ে করলেন, মেয়েটির বয়স মাত্র 16 বছর।