Home / Entertainment / কাল অপুকে ঘরে তোলার কথা, আজ অসুস্থ হয়ে শাকিব হসপিটালে

কাল অপুকে ঘরে তোলার কথা, আজ অসুস্থ হয়ে শাকিব হসপিটালে

কাল পয়লা বৈশাখেই ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়ে ঘরে তুলে নেওয়ার কথা ছিল চিত্রনায়ক শাকিব খানের। কিন্তু বৈশাখের ঠিক আগের দিনই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন ঢালিউডের ‘কিং খান’।

বুকে ও ঘাড়ে ব্যথা নিয়ে আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রাজধানীর ধানমণ্ডির ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা নিতে যান ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান।

শাকিব বর্তমানে ল্যাব এইড হাসপাতালের জরুরি বিভাগে রয়েছেন। তাঁর সঙ্গে একজন নিকট আত্মীয় রয়েছেন। তিনি জানান, শাকিব খান বুকে ও ঘাড়ে ব্যথা অনুভব করছিলেন। তাই তাঁকে হাসপাতালে আনা হয়েছে। শাকিব খান তাঁর যেকোনো চিকিৎসা ল্যাব এইড হাসপাতালেই করিয়ে থাকেন বলে জানান ওই আত্মীয়।

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন শাকিব খানকে দেখতে গেছেন তাঁর স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ বৃহস্পতিবার বিকেল পৌনে ৬টার দিকে হাসপাতালে যান অপু।

ঘটনাস্থলে থাকা এই প্রতিবেদক দেখেন, বোরখা পরে হাসপাতালের সামনে গাড়ি থেকে নামেন অপু। পরে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল অপুকে নিয়ে শাকিব খান যে কেবিনে ভর্তি আছেন, সেখানে যান।

বুকে ও ঘাড়ে ব্যথা নিয়ে আজ দুপুর ১টার দিকে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসা নিতে যান ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান।

খবর পাওয়ার পর শাকিব খানকে দেখতে হাসপাতালে যান পরিচালক শামীম আহমেদ রনি। তিনি বলেন, ‘গতকাল রাতেই শাকিব খানের শরীর খারাপ হয়। কিন্তু তখন দেখে মনে হয়নি যে ডাক্তার দেখাতে হবে। আজ সকালে তাঁর পাকস্থলির অবস্থা খারাপ হয়। এখন ডাক্তার দেখানোর পর অবস্থার আগের থেকে একটু ভালো।’

[X]