Home / International / তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হচ্ছে ১৩ মে

তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হচ্ছে ১৩ মে

স্বঘোষিত ‘অতিপ্রাকৃতিক সত্তা’ জ্যোতিষী হোরাসিও ভিলেগা দাবি করেছেন আগামী ১৩ মে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে।

ব্রিটিশ সংবাদপত্র ডেইলি স্টার জানায়, ডোনাল্ড ট্রাম্পই যে পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট হচ্ছেন, প্রেসিডেন্ট নির্বাচনের বেশ কয়েক দিন আগেই তা জানিয়েছিলেন হোরাসিও।  এই খবর সামনে আসতেই প্রচারে আসেন এই জ্যোতিষী।

এবার তিনি দাবি করেছেন, খুব শিগগিরই তৃতীয় বিশ্বযুদ্ধ হবে এবং সেটা হবে নাকি ট্রাম্পের কারণেই।  এই মুহূর্তে সিরিয়া নিয়ে আমেরিকা ও রাশিয়ার মধ্যে একটা উত্তেজনা চলছে।

অন্যদিকে, উত্তর কোরিয়াও আমেরিকাকে হুশিয়ারি দিয়েছে, যে কোনো সময় যুদ্ধের জন্য প্রস্তুত তারা।  এমন একটা টানাপোড়েনের মধ্যে হোরাসিওর বার্তা শোরগোল ফেলে দিয়েছে।  তার দাবি, সিরিয়াকে কেন্দ্র করেই শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ।  সেটা শুরু হবে একটা ‘মিথ্যা তথ্য’কে কেন্দ্র করে।

হোরাসিওর মতে, সিরিয়ায় রাসায়নিক হামলাকে কেন্দ্র করে যুদ্ধে জড়িয়ে পড়বে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প।  এই যুদ্ধে পড়বে রাশিয়া, চীন এবং উত্তর কোরিয়া।  এই যুদ্ধে ভয়ঙ্কর ক্ষতি ও প্রচুর মানুষের মৃত্যু হবে বলেও জানিয়েছেন হোরাসিও।  যুক্তরাষ্ট্রের টেক্সাসে বসবাসকারী ক্যাথলিক ধর্মাবলম্বি এই জ্যোতিষী বলেন, কয়েক দিন আগেই তিনি স্বপ্ন দেখেছেন যে, আকাশ থেকে আগুলের কুণ্ডলি পৃথিবীর ওপর আঘাত হানছে।

Share with your friends !

[X]