Home / Sports / স্ত্রী ও ছেলে দুজনই অসুস্থ ! দেশে ফিরছেন মাশরাফি

স্ত্রী ও ছেলে দুজনই অসুস্থ ! দেশে ফিরছেন মাশরাফি

ম্যাচ রেখেই ফিরছেন মাশরাফি ! আচমকা মাশরাফির স্ত্রী সুমনা হক ও তার ছেলে সাহিল মর্তুজা অসুস্থ হয়ে পড়ায় দেশে ফিরে আসতে হচ্ছে মাশরাফিকে। যদিও ছেলের চেয়ে অসুস্থ বেশি মাশরাফির স্ত্রী। গতকাল অসুস্থ হওয়ার পর তাকে ইতিমধ্যেই ভর্তি করা হয়েছে মোহাম্মদপুরের একটি হাসপাতালে। তবে, অসুস্থটা আসলে কী সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। মূলত স্ত্রীর অসুস্থতার কথা শুনেই সাসেক্সে চলা ক্যাম্প থেকে ছুটি নিয়ে দেশে ফিরে আসছেন তিনি।

রাত ৮টা নাগাদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকেও আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে, ছুটি নিয়ে মাশরাফির ফিরে আসার কথা। তারাও জানিয়েছে পারিবারিক কারণে জরুরী ভিত্তিতে দেশে ফিরে আসতে হচ্ছে তাকে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, আমরা জেনেছি, পারিবারিক জরুরী সমস্যার কারণে মাশরাফিকে ফিরে আসতে হচ্ছে। সাসেক্সে চলা ক্যাম্প থেকে ছুটি নিয়ে ইতিমধ্যে লন্ডন থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন তিনি।

জানা গেছে, রাত ১১টা নাগাদ ঢাকায় এসে পৌঁছাবেন মাশরাফি। টিম ম্যানেজমেন্টের কাছে কয়েকদিনের ছুটি চেয়েছেন তিনি। সব কিছু ঠিকঠাক থাকলে, আগামী ৪ মে হয়তো আবারও লন্ডনের বিমান ধরবেন মাশরাফি। ১২ মে থেকে আয়ারল্যান্ডে শুরু হবে তিনজাতি ক্রিকেট সিরিজ। এরপর ১ জুন থেকে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি।

Share with your friends !

[X]