Home / Entertainment / আবারো কনসার্ট না করেই ফিরে গেলো বিদেশি তারকারা !

আবারো কনসার্ট না করেই ফিরে গেলো বিদেশি তারকারা !

ইন্টারন্যাশনাল আর্টিস্টদের বাংলাদেশে কনসার্ট করতে এসে ফিরে যাবার ঘটনা আজকে নতুন নয়। এর আগেও এমনটা হয়েছে। নিরাপত্তা জনিত কারণে ভেঙ্গে গেছে ইলুভিটি এর কনসার্ট। আজ আবারো একই ঘটনার পুনরাবৃত্তি ঘটলো।

সম্প্রতি ব্রাজিল থেকে KRISIUN ও NERVOCHAOS নামে যে দুটি রকব্যান্ড বাংলাদেশে কনসার্টের উদ্দেশ্যে আসছিলো, তাদেরকেই এ বাধার মুখে পড়তে হয়েছে। জানা যায়, বাংলাদেশে এসে পৌঁছানোর পর এয়ারপোর্ট সিকিউরিটিতে টানা 8 ঘন্টা আটকে থাক‍ার পর ব্যান্ডগুলো যখন ব্রাজিলীয় রাষ্ট্রদূত এর সাথে যোগাযোগ করে ছাড়‍া পেয়েছে। তার পরপরই তাদের শুনতে হলো কর্তৃপক্ষের নোটিশ। নিরাপত্তা জনিত কারণে কনসার্ট হচ্ছেনা।

একইসাথে কনসার্টটিকে অপসংস্কৃতির অংশ হিসেবেও আখ্যা দেয়া হয়েছে। তাই অবশেষে ফিরে যেতে হয় আন্তর্জাতিক এই দুই ব্যান্ড গ্রুপকে। জানা যায়, কনসার্টের জন্য যাবতীয় অনুমতি নেয়া সহ ট্যাক্সও দেয়া হয়েছিলো। তবুও শেষপর্যায়ে গিয়ে আর কনসার্টটি করতে দেয়া হয়নি।

‍মঙ্গলবার সারাদিন ফেসবুক টুইটার সহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ নিয়ে নিন্দার ঝড় উঠেছে। ক্ষোভ প্রকাশ করে হাজারো আগ্রহী সঙ্গীতভক্তদের স্ট্যাটাস পোস্ট করতে দেখা গেছে।

বারবার কেনো ইন্টারন্যাশনাল আর্টিস্টরা দেশে এসে ফিরে যাবে? এটা অবশ্যই তাদেরকে অপমান করা ছাড়া আর কিছুই নয়। এর পেছনে কি তাহলে আলাদা কোনো মহল রয়েছে? যারা ব্যক্তিগত স্বার্থ হাসিলের উদ্দেশ্যেই সুনিবিড়ভাবে ছক আঁকছে? কিভাবে অনুষ্ঠিত হচ্ছে ভারতীয় ওপেন কনসার্ট !

Share with your friends !

[X]